Header Ads

Header ADS

Geetha Govindam (2018 )


মুভির নামঃ- Geetha Govindam (2018 )
জনরাঃ-  Romance/rom-com
ভাষাঃ- Telugu
পরিচালকঃ- Parasuram
অভিনয়েঃ- Vijay Deverakonda,
Rashmika Mandanna

 বিজয় গোবিন্দ শহরের এক  কলেজের লেকচারার ।  সে অনেক ছাত্রীর ক্রাশ।তিনি একটি মেয়ে কে পছন্দ করে  কিন্তু  পরে জানতে পারেন যে ইতিমধ্যে তার বিয়ে হয়ে গেছে।

 একদিন গোবিন্দ  মন্দিরের পরিদর্শনকালে, একটি মেয়ে গীতা (রাশমিকা)  কে দেখতে পায় এবং তার পছন্দ হয়। পরে গোবিন্দ খুঁজে বের করে যে মেয়েটি অবিবাহিত। এখন কিভাবে  তার প্রেমের কথা বলবে । এর মধ্যে বিজয় এর বোনের বিয়ে ঠিক হয়ে গেছে।  তার জন্য তাকে  গ্রাম যেতে হবে। গ্রামে যাওয়ার জন্য সে বাসে বসে আছে ভাগ্যক্রমে তার পাশের সিট টিতে বসে গীতা। 



ঘটনাক্রমে গোবিন্দ গীতার সাথে বড় একটা ভুল কাজ করে ফেলে । গোবিন্দ ক্ষমা চাওয়ার জন্য গীতা কাছে অনেক মিনতি করছে তার পর ও সে তার ভাইকে ফোন করে ঘটনাটি সম্পর্কে জানায়। পরে গোবিন্দ জানালা ভেঙে চলমান বাস থেকে লাফ দিয়ে পালিয়ে যায়।
 গোবিন্দ অনুভব করে যে সে সফলভাবে পালিয়ে গেছে আসলে কিন্তু  তা না।
তার এই ভুলের জন্য তার প্রেম করার  আশা শেষ হয়ে যেতে পারে এমনকি তার ফ্যামিলিতে ও সমস্যা পরতে পারে। তারপর কি হয় তা জানতে হলে দেখে নিতে পারেন এই সাদামাটা রোমান্টিক মুভিটি।

  গীতার  ইমোশন আর লুকসগুলো খুব ভাল্লাগছে আমার।
গোবিন্দকে খুব সুন্দর একটা লুকে দারুনভাবে মানিয়েছে মুভিতে,অভিনেয়ও  ভালোই ছিলো।


বলছি না যে মুভিটা আপনাদের ভালো লাগবে। তবে আপনি যদি রোমান্টিক টাইপের মুভি পছন্দ করেন তাহলে একবার অনায়াসে দেখতে পারেন আশা করি ভালো লাগবে।

আমি তেলুগু ভাষা বুঝি না তাই বাংলা সাবটাইটেল দিয়ে মুভিটি দেখা।  অনেক এর করা
বাংলা সাব আছে।  তারা অনেক কষ্ট করে সাব তৈরি করেছে।তাদের করা বাংলা  সাবটাইটেল দিয়ে মুভিটি উপভোগ  করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ তাদের কে।

  [ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে ]

No comments

Powered by Blogger.