Header Ads

Header ADS

Aquaman (2018)



মুভির নাম:- Aquaman (2018)
ভাষা:- English
জনরা:- Action,Adventure,Fantasy
পরিচালক:- James Wan
অভিনয়ে:- Jason Momoa, Amber Heard, Willem Dafoe and Others

 
TRAILER👇
              

কাহিনী সংক্ষেপ:-
 মুভির শুরুতেই আপনি দেখতে পাবেন একটা সাবমেরিনে ডাকাতি করছে বাবা-ছেলেসহ একদল জলদস্যু ।সেই সাবমেরিনে উদ্ধার করতে আসে একজন সুপারহিরো,নাম "অ্যাকুয়াম্যান"।(ছবির শুরুতেই হিরোর নাম ফাঁস😒। অথচ সুপারম্যানকে সুপারম্যান  নাম তো "ম্যান অফ স্টিলের" অর্ধেক রানিং টাইম হওয়ার পর দেয়।ব্যাটম্যান বিগিনস মুভির প্রায় শেষের দিকে নিজের নাম ব্যাটমান দেয় ব্রুস ওয়েন।তাহলে,মুভির শুরুতেই হিরোর নাম ফাঁস করে কি ভুল করল ডিসি😲।মুভি তাহলে কেমন হবে?মুভি কেমন হইছে আশা করি এত দিনে সবাই জানেন।তাহলে,চলুন সামনে যাই।)সাবমেরিনে লোকগুলোকে বাচিয়ে দেয় অ্যাকুয়াম্যান।কিন্তু অ্যাকুয়াম্যানকে আক্রমণ করে বাবা-ছেলে।অ্যাকুয়াম্যানকে আক্রমণের সময় বিপদে পতিত হয় জলদস্যু বাবা।কিন্তু ইচ্ছে করলেই সাহায্য করতে পারতো সুপারহিরো অ্যাকুয়াম্যান।সাহায্য না করায় নিজের একজন শত্রু তৈরি করে অ্যাকুয়াম্যান।এই শত্রু আসলে কে?পরবর্তিতে এই শত্রু কি অ্যাকুয়াম্যানের কোন ক্ষতি করার চেষ্টা করে? জানতে হলে আজই দেখে ফেলুন অ্যাকুয়াম্যান।
অ্যাকুয়াম্যানের ভাই আছে(যদিও সৎ)।এই ভাই যুদ্ধ ঘোষণা করেছে।সেই যুদ্ধ থামানোর জন্য অ্যাকুয়াম্যানের কাছে বার বার আসে মেরা।অ্যাকুয়াম্যানকে শুরু থেকে শেষ পর্যন্ত যে সাহায্য করে সে হল এই মেরা।মেরাকে সাথে নিয়ে সেই যুদ্ধ থামানোর জন্য নিজেই গিয়ে যুদ্ধে জড়িয়ে পড়ে অ্যাকুয়াম্যান তার ভাই অর্মের সাথে।সেই যুদ্ধে কে হয় বিজয়ী?জানতে হলে আজই দেখুন অ্যাকুয়াম্যান।
আর অ্যাকুয়াম্যানের মায়ের সাথে প্রেম হয় একজন লাইট হাউজ কিপার থমাস ক্যারির সাথে।তাদের সন্তানেই হল এই সুপারহিরো অ্যাকুয়াম্যান।কিন্তু অর্ম তাহলে আসলে কে?আর অ্যাকুয়াম্যানের মায়েরেই বা শেষে কি হয়?এই সকল প্রশ্নের উত্তর পাবেন এই মুভিতে।


ক্যারক্টারসঃ
এই মুভির কেমন জানি সবকিছুই (কাহিনী,সংলাপ,গ্রাফিক্স সবকিছুই) ভাল লাগছে।
জেসন ম্যামোয়ো,এম্বার হার্ড,
এদের অভিনয় নিয়ে কিছুই বলার নেই।থমাস ক্যারি এবং রানী অ্যাটলানার কাস্ট আর অভিনয় দেখার মত ছিল।
আকুয়াম্যান হিসেবে Jason Momoa কে নিয়ে বলার কিছুই নাই,  হি নেইলড ইট।  স্পেশালি আইকনিক ট্রাইডেন্ট আর কস্টিউমে আর কাউকে মানাতো বলে মনে হচ্ছে না। বাকিরাদের মধ্যে Willem dafoe, Nicole Kidman( এই বয়সেও অপূর্ব - দূর্দান্ত) , Amber Heard  যার যার ক্ষেত্র ভালোভাবেই সম্পন্ন করেছে। স্ক্রিনে মেরার ( Ambee heard)  প্রেজেন্স দেখবার মতো বটে 😍।  তবে সারপ্রাইজিংলি thomas-atlanna ( আকুয়াম্যানের বাবা-মা) এর  কেমিস্ট্রি  Arthur-mera  কেমেস্ট্রির চেয়ে কম ছিলোনা।

সিনেমাটোগ্রাফি & ভিজুয়াল:-
  এক কথায় মাথা নষ্ট একই সময়ে প্রচন্ড শান্তি-দায়ক।  ক্যামেরার কাজ অসাধারণ।  আর পানির নিচের আটলান্টিস যেনো  কমিকের পাতার এক অদ্ভুত সুন্দর প্রতিচ্ছবি।


লিখেছেন আলাল হোসেন & শারফারাজ (Sarfaraj)


বাংলা সাবটাইটেল আছে অনেক। আমি বাংলা সাবটাইটেল দিয়ে দেখছি। ধন্যবাদ তাদেরকে যারা এতো কষ্ট করে আমাদের জন্য   সাবটাইটেল তৈরি করে এবং সাবটাইটেল দিয়ে মাতৃভাষায় মুভিটি উপভোগ  করিয়ে দেওয়ার জন্য।
সাবটাইটেল ডাউনলোড এর জন্য এখানে ক্লিক করুন।
আর যদি মুভি ডাউনলোড লিংক লাগে তাহলে কমেন্ট করুন।



[ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে ]

No comments

Powered by Blogger.