Header Ads

Header ADS

Hello Guru Prema Kosame (2018)

মুভির নাম:- Hello Guru Prema Kosame (2018)
জনরা:- Romance/Drama
ভাষা:- Telugu.
পরিচালক:- Trinadha Raw Nakkina.
অভিনয়ে:- Ram Pothineni, Anupama Parameswaran, Prakash Raj And others.

 
Trailer👇



সঞ্জু বাবা-মার একমাত্র ছেলে। তাদেরকে খুশি রাখতে কাকিনাড়া থেকে হায়দ্রায়বাদে চলে যেতে চাইল চাকরির জন্য। টেনের প্ল্যাটফরমে দেখা হয়ে যায় অনুর সাথে। হাদ্রাবাদে এসে সঞ্জু জানতে পারল যে হায়দ্রাবাদে অনুদের বাসায় থাকবে।


চাকরিতে জয়েন করার প্রথমদিনই ঋতুকে দেখে ভালো লেগে যায় সঞ্জুর, তেমনি ঋতুরও। হঠাৎ একদিন সঞ্জু বুঝতে পারল যে সে ঋতুর প্রেমে নয় বরং অনুর প্রেমে পড়েছে। ওদিনে আবার অনুর বিয়ে সঞ্জু এবং অনুর বাবা ঠিক করে আসেন। অনুর বিয়ে ঠিক হবার পর বিশ্বনাথ সাহেব সঞ্জুর কাছে জানতে চাইলেন তার পছন্দের মেয়ে আছে কিনা? অনেক জোরাজরির একটা প্রতিশ্রুতি দেওয়ার পরিপেক্ষিতে সঞ্জু বিশ্বনাথ সাহেবকে বলে যে, বিশ্বনাথ সাহেবের মেয়ে অনুকে ভালোবাসে। কিন্তু অনু তাকে ভালোবাসে কী না? সেটা সঞ্জু জানে না! এই ব্যাপারে একদম অপ্রত্যাশিত ছিলেন বিশ্বনাথ সাহেব। এটা শোনার পর তিনি সঞ্জুকে কিছুই বলতে বা সঞ্জুর কথামত চলতে হচ্ছে উনাকে। একটা মেয়েকে ভালোবাসলে ওর বাবাকে যদি প্রেমিকই সরাসরি বলে দেয় তাহলে মেয়েটির বাবা নিশ্চিত কিছু একটা করতে চাইবেন। কিন্তু বিশ্বনাথকে সঞ্জু বলার পর উলটো তার কথামত চলার কারণ কী? কী প্রতিশ্রুতি দিয়েছিলেন?  অনুকে যে সঞ্জু ভালোবাসে সেটা যে অনু জানে না, আদৌ কী সম্ভাবনা আছে অনু সঞ্জুকে ভালোবাসার?

(ক্রেডিট মাহির মুনিম)



আশা করি মুভিটি আপনাদের ভালো লাগবে।যারা এখনো দেখেন নাই তারা দেখে নিতে পারেন।

বাংলা সাব আছে  মাহির মুনিম ভাইয়ের, খুব ভালো সাব করেছেন। ধন্যবাদ ভাই বাংলা  সাবটাইটেল দিয়ে মুভিটি উপভোগ  করিয়ে দেওয়ার জন্য।
তার করা সাবটাইটেল ডাউনলোড করতে  এখানে ক্লিক করুন।  
(যদি সাবটাইটেল এ  ভুল-ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে পজেটিভ রেটিং দিবেন।)

মুভি ডাউনলোড লিংক তার করা সাবটাইটেল/সাবসিনের এর  কমেন্ট এ পেয়ে যাবেন।
 

 [ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে ]


No comments

Powered by Blogger.