Header Ads

Header ADS

Hunter Killer (2018)


 মুভির নাম:- Hunter Killer (2018)
জনরা:- Action,Drama
ভাষা:- English
পরিচালক:- Trevor Morris
অভিনয়ে:- Gerard Butler,Gary  Oldman,Common and Others. 


Trailer👇
   
   . 

★কাহিনী সংক্ষেপঃ
Law Abiding Citizen খ্যাত জেরার্ড বাটলার অভিনীত, ডন কিথ আর জর্জ ওয়ালেসের লেখা ‘ফায়ারিং পয়েন্ট’ উপন্যাস অবলম্বনে অ্যাকশন থ্রিলার ‘হান্টার কিলার’ পরিচালনা করেছেন ডোনোভান মার্শ।

তৃতীয় বিশ্বযুদ্ধের সূত্রপাত ঘটাবার জন্য রুশ প্রেসিডেন্টকে অপহরণ করে আটকে রেখেছে সেই দেশের এক বিপথগামী জেনারেল। একই সময় আরেক দিকে ক্যাপ্টেন জো গ্ল্যাস ( জেরার্ড বাটলার) মিশন নিয়ে চলেছে একটি রাশিয়ান সাবমেরিন নিমজ্জিত হবার ঘটনা তদন্ত করতে। নতুন এই সাবমেরিনটি মেরুর হাজার ফুট বরফের নিচে ডুবে গেছে। তাকে সহায়তা করতে পাঠানো হয় একটি মার্কিন পারমাণবিক সাবমেরিন। অচিরেই সে আবিষ্কার করে সেটি কোন দুর্ঘটনা নয় আর রুশ প্রেসিডেন্টের অপহৃত হবার সঙ্গে এর যোগসূত্র আছে। তার সঙ্গে উদ্ধার অভিযানে যোগ দেয় দুর্ধর্ষ আমেরিকান নেভি সিলের দল।



মুভিটিতে একইসাথে পাবেন পানির নিচে সাবমেরিনে টর্পেডো যুদ্ধ, রাশিয়া-আমেরিকার কূটনৈতিক কৌশল, ক্যাপ্টেনের অনবদ্য দৃঢ়তা, সৈনিকদের প্রতি ক্যাপ্টেনের দায়িত্ববোধ,দেশমাতৃকার প্রতি সেনাবাহিনীর কর্তব্যবোধ। ২ ঘন্টার এই মুভিতে প্রতিটি মুহুর্তে আপনি টানটান উত্তেজনা অনুভব করবেন।যারা এখনো দেখেন নাই তারা একবার দেখে নিতে পারেন, আশা করি বোরিং হবেন না।

 প্রীতম চন্দ্র  ভাইয়ের করা  বাংলা সাব আছে   , খুব ভালো সাব করেছেন। ধন্যবাদ ভাই বাংলা  সাবটাইটেল দিয়ে মুভিটি উপভোগ  করিয়ে দেওয়ার জন্য। 
সাবটাইটেল ডাউনলোড  এর জন্য এখানে ক্লিক করুন।
মুভি ডাউনলোড লিংক সাবটাইটেল এর সাথে download hunter killer.txt ফাইলে অথবা সাবলিংকের কমেন্ট বক্সে দেয়া আছে।

[ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে ]

No comments

Powered by Blogger.