Header Ads

Header ADS

Train To Busan (2016)

মুভির নামঃ Train To Busan (2016)
ভাষা:- Korean
জনরা:- Action, Horror, Thriller
পরিচালক:- Sang-ho Yeon
অভিনয়ে:- Gong Yoo,Ma Dong-seok,Jung Yu-mi,Kim Su-an and Others

Traile
             

কাহিনী সংক্ষেপ:-
 মেয়ে Soo-an কে কাজের চাপে বেশি সময় দিতে পারে না বাবা Seok Woo। Soo-an এর মায়ের সাথেও ডিভোর্স হয়ে গেছে তার বাবার। সে এখন থাকে তার দাদীর সাথেই। কাজের চাপে বাবা আর মেয়ের মধ্যে তৈরি হয় দূরত্ব। মেয়ের জন্মদিনে বাবা একটি গিফট দেয়। মেয়ে বাবার দিকে তাকিয়ে থাকে। একই গিফট সে তার বাবার কাছ থেকে কিছুদিন আগেও পেয়েছে। Seok Woo লজ্জিত হয়ে মেয়ের কাছে জিজ্ঞেস করে তার কি ধরণের গিফট প্রয়োজন। মেয়ের সোজা উত্তর তার মায়ের কাছে যাবে সে। মা রয়েছে বুসান শহরে। বাবাকে খুব কষ্ট করে রাজি করিয়ে ফেলে Soo-an। জন্মদিনের দিন মেয়ের আবদার রাখতেই তাকে নিয়ে বুসানের উদ্দেশে ট্রেনে রওনা হয়ে যায় Seok Woo। এরই মধ্যে দেশে ছড়িয়ে পরে এক ভয়াবহ রোগ। যাকে অনেকে "Zombie" বলে আখ্যায়িত করে থাকে তা বাস্তবে বড় বড় শহরে ছড়িয়ে পড়ে। এই রোগে আক্রান্ত ব্যক্তির আচরণ সাধারণ মানুষের মত নয়।

আক্রান্ত ব্যক্তি সামনে যাকেই পায় তার উপরই আক্রমন করে বসে। এবং কোন মতে আক্রান্ত ব্যক্তির দাঁতের স্পর্শ লাগা মানেই আপনিও এই ভয়াবহ রোগে আক্রান্ত হয়ে যাওয়া। কোনভাবে বুসানগামি এই ট্রেনে আক্রান্ত একজন ব্যক্তি উঠে পড়ে। এবং ফলাফল হয় অত্যন্ত ভয়াবহ।অদ্ভুত রোগে আক্রান্ত মানুষের কামড় থেকে নিমেষেই অগনিত লোক ভয়াবহ রোগে আক্রান্ত হয়ে যাচ্ছে। নেই কোন প্রতিষেধক, নেই কোন চিকিৎসা। আছে শুধু আপনার জীবন। জীবন নিয়ে শুধু পালাতে হবে। আপনার কাছের বন্ধু, আত্মীয় সজনের কাছ থেকেই আপনি নিরাপদ নন। জীবন-মরণের কঠিন এক পরিক্ষা। ট্রেন থেকে বের হলেও নিস্তার নেই। সব জায়গায় ছড়িয়ে পড়েছে এই বিপদজনক ভাইরাস।

প্রশ্ন এখন দুটি।

Seok Woo, Soo-an এবং তাদের মত অগণিত মানুষের জন্যে কি অপেক্ষা করছে?

মানুষ কি পৃথিবী থেকে নিঃশেষ হয়ে যাবে?

লিখেছেন মোহাম্মদ ইউসুফ

 মুভি নিয়ে আমি আর কি এই বলবো। পুরাই টানটান উত্তেজনা। যারা এখনো দেখেন নাই তারা দেখে নিতে পারেন। আশা করি আপনাদের ভালো লাগবে।

মোহাম্মদ ইউসুফ  ভাইয়ের করা বাংলা সাব আছে। তিনি  খুব ভালো সাব করেছেন। ধন্যবাদ ভাই বাংলা  সাবটাইটেল দিয়ে মাতৃভাষায় মুভিটি উপভোগ  করিয়ে দেওয়ার জন্য।
সাবটাইটেল ডাউনলোডের জন্য এখানে ক্লিক করুন।
(সাবটাইটেল এ যদি অনাকাঙ্ক্ষিত   ভুল-ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে পজেটিভ রেটিং দিবেন।)

যদি মুভি ডাউনলোড লিংক লাগে  তাহলে আমাকে বা কমেন্ট এ বলতে পারেন


[ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে ]

No comments

Powered by Blogger.