Header Ads

Header ADS

Ratsasan (2018)


 
 
মুভির নাম:- Ratsasan (2018)
ভাষা:- Tamil
পরিচালক:- Ram Kumar
জনরা:- Action, Drama, Thriller
অভিনয়ে:- Vishnu Vishal,  Amala Paul, Kaali Venkat and Others  


Trailer
              

কাহিনী সংক্ষেপ:-

অরুন একজন ছোটখাটো ডিরেক্টর। তার হাতে বেশ কিছু স্টোরি আছে কিন্তু কোন প্রডিউসার পাচ্ছেন না।যাদের কেই গল্প গুলো শুনান তারায় বলে অনেক সুন্দর গল্প কিন্তু কেউ হাতে নিতে চায় না। একজন প্রডিউসার রাজি হলেন।কিন্তু কিছুদিন পর অরুন ঐ প্রডিউসারের কাছে যোগাযোগ করতে গেলে দেখে তিনি সেখানে নেই।জানা গেল কোন এক কাজে কোথাও গিয়েছেন।আসবেন ৬ মাস পর।স্বপ্ন টা পূর্ণ হল না। অরুনের বড় ভাই পুলিশ অফিসার। বড় ভাইয়ের আদেশে তিনি পুলিশে যোগ দান করেন SI পদে। পুলিশে যোগ দেয়ার একটা কেস তখন তাদের থানায় চলছিলো। মুভির প্রথমে দেখবেন দুই ব্যাক্তি কথা বলে। এক ব্যাক্তি তার পোষা কুকুর কে সাথে নিয়ে কথা বলার এক মুহূর্তে অন্য একটা কুকুর  ঘে´ ঘে´ করতে থাকে।  লোকটির কুকুরটা অন্য কুকুরের কাছে গিয়ে যখন ঘে´ ঘে´ করতে থাকে তখন সেখানে গিয়ে দেখে একটা প্যাকেটে করা লাশ পড়ে আছে।বেশ কিছুদিনের মনে হয়। এই কেইসটায় অরুনের হাতে পৌছায়। যদিও কেইসটার তদারকি করছেন মহিলা পুলিশ লাক্সমী।  হঠাৎ করে আরেকটা স্কুল মেয়ের লাশ পাওয়া যায়। আগের লাশটার মত ঠিক একিভাবে হত্যা করে পলিথিনে মোড়ে ফেলে রাখা হয়েছে। অরুনের মাথায় বিষয় টা নাড়া দিলো। কিছু সন্দেহ বাদিকে টর্চার করেও কোন লাভ হল না। অরুন বুঝে গেছে এটা একটা সাইকো কিলারের কাজ হবে। কিন্তু অরুন কে লাক্সমী বিশ্বাস করতে পারলো না।যায় হোক অরুনের ভাতিজি ammu কেও হত্যা করা হয়। অরুন শেষ পর্যন্ত ঠিকই তার চিন্তা মোতাবেক ঐ সাইকো খুনিকে ধরে ফেলে।  কিভাবে সাইকো খুনিকে ধরে তা অনেকটায় জটিল লাগছে। মাস্টারপিস একটা মুভি দেখে নিয়েন। স্পয়লার করে মজা নষ্ট করবো না।



ব্যাক্তিগত মতামত >>>  উফফ, কি মাথা নষ্ট করা থ্রিলার রে বাবা। মুভি শেষ হয়ে গেছে কিন্তু রেশ কাঁটে নি এখনো।সত্যিই ভাই খুব অবাক করা একটা সাইকো মুভি এটা। অরুনের ভূমিকায় বিষ্নু বিশাল আর ভিজি ভূমিকায় আমলা পল ভালো অভিনয় করছেন। বিষ্নু  বিশালের মধ্যে পুরোটা মুভিতেই তাকে একটা উত্তেজনার সাথে কাঁটাতে হয়েছে বলে আমার মনে হয়। মানে কিভাবে যে হত্যার রহস্যটা খোঁজে পাবে এটা নিয়ে চিন্তিত। আপনি যতগুলো সাইকো মুভি দেখবেন তার মধ্যে একটা কমন ব্যাপার হল সাইকো রা হল ঠান্ডা মাথার খুনি । তাদের হত্যাকরা টা খুবই ভয়ংকর, আর বিভৎষ্য হয়। অনেকে সাইকো মুভি পছন্দ করে শুধু এসব কারণে। Imaikkaa Nodigal, Ratsasan,  silence of the lamb, memories of murder এসব সাইকো মুভিতে হত্যাটা খুবই যন্ত্রনাদায়ক ছিলো। memories of murder নামক কোরিয়ান মুভিতে তো খুনির সমাধানই হয় নি।যদিও যারা শেষ করছেন তারাই বুঝবেন খুনি কে ছিলো। যায় হোক Ratsasan মুভির সবচেয়ে শক্তিশালী বিষয় হলো দুটি। এক নাম্বার মুভির ব্যাকগ্রাউন্ড মিউজিক। ভাই কি আর বলবো যখন মিউসিক টা শুনছি তখন নিজের ভিতরই একটা ভয় কাজ করা শুরু করছিলো। মারাত্মক একটা ব্যাকগ্রাউন্ড মিউজিক  ।  শেষের কিছু সিন তো আপনাকে সত্যিই অবাক করে দিবে। কারণ এটা আমি সচারাচর দেখি নি কোন তামিল মুভিতে। মুভিটার পজেটিভ রিভিউ সহ ভালো একটা রেটিং আছে ৮.৯/১০। তাই দেখে ফেলুন মাস্টারপিস এই  মুভিটি।

Abrar Shafin  ভাইয়ের করা
বাংলা সাব আছে। তিনি  খুব ভালো সাব করেছেন। ধন্যবাদ ভাই বাংলা  সাবটাইটেল দিয়ে মাতৃভাষায় মুভিটি উপভোগ  করিয়ে দেওয়ার জন্য।



যদি মুভি ডাউনলোড লিংক লাগে  তাহলে আমাকে বা কমেন্ট এ বলতে পারেন


[ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে ]

No comments

Powered by Blogger.