Header Ads

Header ADS

Nene Raju Nene Mantri (2017)


 
 মুভির নাম:- Nene Raju Nene Mantri (2017)
জনরা:- Crime,Thriller, Romance
ভাষা:- Telugu
পরিচালক:- Teja
অভিনয়েঃ Kajal Aggarwal, Rana daggunati , Tanikella Bharani and Others 


Trailer

কাহিনী সংক্ষেপ:-
 একাকিত্ব মানুষের কাছে একমাত্র সম্ভল বলে যদি কিছু থেকে থাকে, সে জিনিসের প্রতি তার অগাধ ভালোবাসা কখনো ভাষায় প্রকাশের যোগ্য হবে বলে মনে হয় না।

এই মুভির গল্পেও পরিচয় মিলে যোগেন্দ্রা নামের এমন এক যুবকের। যার আপনজন বলতে কেবল তার বউ রাধা ছাড়া কেউ নেই। বউ কে এতটাই ভালোবাসে সে যে নিজের নামের সাথেও যোগ করে নাম রেখেছে রাধা যোগেন্দ্রা। গ্রামে সে পরিচয়ে একজন সুদের কারবারি।

চড়ামূল্যে সুদ নিলেও তার বউ রাধা গরীবের সাথে সেই সুদের চড়ামূল্য চাপাতে চায় না। তবুও যোগেন্দ্রা বউয়ের এমন উদারতাপণায় ও রাগে না কখনো। বরং তার ভালোবাসার পারদ তার এমন স্বভাব কেও নিস্তেজ বানিয়ে দেয়। প্রায় অনেক বছর পর রাধা গর্ভবতী হলে, যোগেন্দ্রার-রাধার ছোট সংসারে আনন্দের ফোয়ারার অন্ত থাকে না। কিন্তু গ্রামের মোড়লের স্ত্রীর জন্য গর্ভপাত হয়ে যায় রাধার। যোগেন্দ্র এতে ক্ষেপে গেলেও নিজের অবস্থান নিয়ে অসহায় সে। তাই শুরু করে রাজনীতির খেলা।

একে একে সব প্রতিদ্বন্দ্বী দের মেরে সে এলাকার মন্ত্রী বনে যায়। তার হিংস্রতার কালগ্রাসে রেহাই পায় না কেউ। রাধা যোগেন্দ্রার মাথায় চেপে বসে মূখ্যমন্ত্রী হওয়ার পাগল নেশা। বউয়ের প্রতি অগাধ ভালোবাসার বলে সে এতদূর আসলো, সে বউয়ের চেয়েও অনেকটা মূখ্য হয়ে দাঁড়ায় মূখ্যমন্ত্রী হওয়ার নেশা। যোগেন্দ্রার শেষ পর্যন্ত কোথায় এসে থামবে? তা জানতে হলে দেখে নিতে হবে মুভিটি।

ক্রেডিট মোহাম্মদ ইউসুফ




মোহাম্মদ ইউসুফ ভাইয়ের বাংলা সাব আছে , তিনি খুব ভালো সাব করেছেন। ধন্যবাদ ভাই বাংলা  সাবটাইটেল দিয়ে  মাতৃভাষায় মুভিটি উপভোগ  করিয়ে দেওয়ার জন্য।

তার করা এই মুভির সাবটাইটেল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
(সাবটাইটেল এ যদি অনাকাঙ্ক্ষিত   ভুল-ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে পজেটিভ রেটিং দিবেন।)
 মুভি ডাউনলোড লিংক সাবসিনের কমেন্ট বক্সে দেওয়া আছে।


এখন ইউটিউব এ পাওয়া যায় হিন্দি ডাবিং বা নিচে ভিডিও আছে।
            


[ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে ]

1 comment:

Powered by Blogger.