Header Ads

Header ADS

The Accountant (2016)


মুভির নাম:- The Accountant (2016)
ধরণ:- Action , Crime , Drama
ভাষা:- English
পরিচালক:- Gavin O'Connor
অভিনয়েঃ  Ben Affleck, Anna Kendrick, Jon Bernthal, Jeffrey Tambor and others

TRAILER


 

কাহিনী সংক্ষেপ:-
খ্রিশ্চিয়ান উলফফ একজন দক্ষ হিসাবরক্ষক যাকে সাধারণত ভাড়া করা হয় আর্থিক প্রতারণা এবং অপরাধী সংগঠনের হিসাবে বিভিন্ন অসমতা খুঁজে বের করতে। যোগাযোগের তার বিন্দু ফোন দ্বারা একটি মহিলার ভয়েস এবং অর্থ প্রদানের অর্থের পরিবর্তে কখনও কখনও মূল্যবান পেইন্টিং বা স্বর্ণ বার হয়। খ্রিশ্চিয়ান ছিলেন এক অটিস্টিক শিশু যে ব্রাক্সটনে তার ভাইয়ের সাথে সেনাবাহিনীর প্রশিক্ষণ নিয়েছিলো।

ট্রেজার ডিপার্টমেন্টের পরিচালক রেইমন্ড কিং দীর্ঘ সময় ধরে এই হিসাবরক্ষকের খোঁজ করতে থাকে। এমনকি সে দক্ষ বিশ্লেষক মেরিবেথ মদিনাকে হুমকি দিতে থাকে তাকে খুঁজে বের করতে। আরো বের করতে বলে তার অবসর গ্রহণের আগে কে ছিলো। আর্থিক পরিচালক এড চিলটন বলেছেন যে ডানা একটি ভুল করেছে। শীঘ্রই খ্রিশ্চিয়ান সে বই পরীক্ষা করে এবং প্রতারণা নিশ্চিত করে। চিলটনকে এমনভাবে হত্যা করা হয় যেনো সেটা আত্মহত্যা বলে চালানো যায়।

ডানা এবং তাকে মেরে ফেলার জন্য ভাড়াটে লোক পাঠানো হয় কিন্তু খ্রিশ্চিয়ান তাদের রক্ষা করে। এদিকে মেডিয়ান তার সত্যিকারের পরিচয় খুঁজে পায় এবং খ্রিশ্চিয়ানকে রে এবং এফবিআই ধরতে চায়। সে কি খুঁজে পাবে কে এই টাকা আত্মসাতকারী?জানতে হলে দেখে ফেলুন ব্যাটম্যান ক্ষ্যাত Ben Affleck এর এই মুভিটি,,Ben Affleck কে চেনেন না এমন মুভি লাভার হয়তো খুজে পাওয়া যাবে না।কারন ব্যাটম্যান চরিত্রে তিনি ছিলেন অনবদ্য,,তাই যারা Ben Affleck এর ফ্যান তারা না ভেবেই দেখতে পারেন মুভিটি হতাশ হবেন না।


 ক্রেডিট Rakib Sk



Bangla Subtitle Makers BD - বাংলা সাবটাইটেল মেকারস বিডি গ্রুপের সবাইকে অনেক অনেক ধন্যবাদ, তাঁরা অনেক কষ্ট করে  বাংলা সাবটাইটেল তৈরি করেছেন। তাদের করা বাংলা   সাবটাইটেল দিয়ে  মাতৃভাষায় মুভিটি উপভোগ  করিয়ে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।

তাদের করা এই মুভির বাংলা সাবটাইটেল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
(সাবটাইটেল এ যদি অনাকাঙ্ক্ষিত   ভুল-ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে পজেটিভ রেটিং দিবেন।)

আশা করি মুভিটি সব ওয়েবসাইট এ পাবেন তারপর ও যদি ডাউনলোড লিংক লাগে তাহলে কমেন্ট করুন।

[ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে ]

No comments

Powered by Blogger.