Header Ads

Header ADS

Exam (2009)


মুভির নাম:- Exam (2009)

ধরন:- Mystery,Thriller
ভাষা:- English
পরিচালক:- Stuart Hazeldine
অভিনয়ে:- Luke Mably,
Adar Beck,Gemma Chan and Others 

TRAILER



★৮ জন পরিক্ষার্থী, সময় ৮০ মিনিট, ১ টি প্রশ্ন। কি ভাবছেন? সাধারন পরীক্ষা? না, পরীক্ষার এই অসাধারন পদ্ধতি Stuart Hazeldine এবং Simon Garrity'র আবিষ্কার। পরীক্ষার হলে ভয়, কনফিউশন, কাঁপুনি-ঝাকুনি 😂 তো আমাদের দেশেই দেখা যায়। তবে কি এমন আছে এই পরীক্ষায়? চলুন শুরু করা যাক।

কাহিনী সংক্ষেপ:-
 ৮ জন মেধাবী পরিক্ষার্থী একটি প্রতিষ্ঠিত কোম্পানীর আকর্ষনীয় এবং ক্ষমতাশীল পোস্টের জন্য বিভিন্ন ধাপ অতিক্রম করে ফাইন্যাল  ধাপে পৌঁছে। হলে পৌঁছে তারা দেখতে পায় প্রত্যেকের টেবিলে একটি পেপার রয়েছে। তাদের যে রুমে পরীক্ষা হবে তার একটিমাত্র ডোর, কোনো উইন্ডো নেই। পরীক্ষক নির্দিষ্ট সময়ে এসে বললেন তাদেরকে একটিমাত্র সাধারন প্রশ্নের উত্তর দিতে হবে যার জন্য সময় ৮০ মিনিট। তবে তাদের ৩ টি রুল মেনে চলতে হবে, না মানলে ডিসকোয়ালিফাইড। ১. পরীক্ষক কিংবা পরীক্ষার হলে থাকা একজন মাত্র গার্ডের সাথে কোনো ধরনের কথা বললে, ডিসকোয়ালিফাইড । ২. হল থেকে বের হলে, ডিসকোয়ালিফাইড। ৩. পরীক্ষার খাতা স্পয়ল করলে, ডিসকোয়ালিফাইড। পরীক্ষক ঘড়ি চালু করে দিয়ে বের হয়ে যান। ক্যান্ডিডেটরা প্রশ্নপাতা উল্টে দেখতে পারলেন তাতে আসলে কিছুই নেই।

কি ছিলো প্রশ্নটি?? পরিক্ষার্থীদের ভিতরে  জবটি কে পায়?? এটা কি কোনো এক্সাম ছিলো নাকি অন্য কিছু?? সব প্রশ্নের উত্তর পাবেন মুভির শেষমুহূর্তে এবং রীতিমত চমকে উঠবেন।


ডিরেক্টরের অন্য কোনো মুভি এর আগে দেখিনি, তবে খেলাটা তিনি দারুন খেলেছেন। স্ক্রিনপ্লে, সিনেমাটোগ্রাফি, এক্টিং সহ সবকিছুই দুর্দান্ত ছিলো। থ্রিলার সাসপেন্স যারা ভালোবাসেন তাদের জন্য মাস্ট সি মুভি। তো আর দেরী নাহ করে দেখে ফেলুন। 
হ্যাপি ওয়াচিং 😊
ক্রেডিট Ayon Riju

আশা করি মুভিটি সব ওয়েবসাইট এ পাবেন তারপর ও যদি ডাউনলোড লিংক লাগে তাহলে কমেন্ট করুন।

[ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে ]

No comments

Powered by Blogger.