Header Ads

Header ADS

F2 - Fun And Frustration (2019)

 মুভির নাম:- F2 - Fun And Frustration (2019)
ধরন:- Comedy
ভাষা:- Telugu
পরিচালক:- Anil Ravipudi
অভিনয়ে:- Tamannaah Bhatia,Mehreen Pirzada, Venkatesh Daggubati,Varun Tej and Others 

 
Trailer



কাহিনী সংক্ষেপ:-
 
বিয়ের আগে সব ছেলেরা ভাবতে থাকে বউ তার কথায় উঠবে আর বসবে। সহজভাবে বলতে গেলে স্বামী যা বলবে বউ তাই করবে। কিন্তু এই মুভিতে আপনি অন্য কিছু দেখতে পাবেন।
ভেঙ্কি একটা মেয়েকে বিয়ে করতে চায়। মেয়েটির নাম হলো হারিকা। খুব সুন্দর একটি মেয়ে। মেয়েকে দেখেই ভেঙ্কি অনেক পছন্দ করে ফেলেছে। কিন্তু মেয়ের পরিবার যে এতো ভয়ানক ছিলো ভেঙ্কি বিয়ের আগে খুব একটা ভালমতো বুঝতে পারেনি।
ভেঙ্কি বিয়ে করার পর অনেক আনন্দে দিন কাটাবে সেই ভাগ্য আর তার হয়নি। একটু পর পর বউয়ের সাথে ঝগড়া। এই কথাগুলো পৌঁছে যায় হারিকার পরিবারের কাছে। এগুলো শুনতে শুনতে ভেঙ্কি হতাশায় ভুগতে থাকে।


হারিকার একটা বোন আছে। তার নাম হলো হানি। হানিকে আবার পছন্দ করে একটি ছেলে। সেই ছেলের নাম হলো ভারুন। একদিন ভেঙ্কি একসাথে দেখে ফেলে হানি আর ভারুনকে। ভেঙ্কি এই কথা হারিকার পরিবারকে বলে দেয়। কিন্তু ব্যাপারটা উল্টো হয়ে যায়। হানি আর ভারুনকে বিয়ে দেবার জন্য তাদের পরিবার রাজি হয়।
ভেঙ্কি অনেক চেষ্টা করে ভারুনকে বুঝাতে। এই বিয়ে হলে ভারুন অনেক হতাশায় ভুগবে। কিন্তু ভারুন চ্যালেঞ্জ দিয়ে বলে, তার বউকে সে নিয়ন্ত্রনে রাখতে পারবে। ভারুন আর হানির বিয়ের পর শুরু হয় একের পর এক ঝামেলা।


ভেঙ্কির মতো ভারুন এখন হতাশায় ভুগছে। তারা সিদ্ধান্ত নিলো তাদের বউকে ছেড়ে চলে যাবে। বউদের না বলে তার দুইজন ইউরোপ চলে যায়। হারিকা আর হানি তাদেরকে অনেক খুঁজতে থাকে।
অবশেষে তাদের দেখা হলে শুরু হয় প্রতিশোধের পালা। হারিকা আর হানির বিয়ে ঠিক হয়ে যায়। এরপর শুরু হতে থাকে মজার মজার কাণ্ড।
ভেঙ্কি আর ভারুন কি তাদের বউদের ফিরে পাবে?
জানতে হলে দেখে ফেলুন এই মুভিটি।


হ্যাপি ওয়াচিং।


ক্রেডিট তানভীর রহমান

কমেডি মুভি দেখতে যারা অনেক পছন্দ করেন তারা এই মুভিটা দেখতে পারেন। আশা করি মুভিটা আপনাদের  ভালো লাগবে।


জয় কিষান ভাইয়ের করা বাংলা সাব আছে,তিনি খুব ভালো সাব করেছেন। ধন্যবাদ ভাই বাংলা  সাবটাইটেল দিয়ে  মাতৃভাষায় মুভিটি উপভোগ  করিয়ে দেওয়ার জন্য।

আশা করি মুভিটি সব ওয়েবসাইট এ পাবেন তার পর ও যদি মুভি ডাউনলোড লিংক লাগে  তাহলে আমাকে বা কমেন্ট এ বলতে পারেন

[ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে ]

No comments

Powered by Blogger.