Header Ads

Header ADS

Viswasam (2019)

 মুভির নাম:- Viswasam (2019)
ধরন :-  Action,Drama
ভাষা:- Tamil
পরিচালক:-Siva
অভিনয়ে:- Ajith Kumar, Nayanthara,Jagapati Babu and Others 



Trailer

 

 কাহিনী সংক্ষেপ:-
 থোকু দুরাই (অজিথ কুমার) একজন গ্রামের সন্মানীয় ব্যাক্তি ! যদিও সে প্রথমে মাস্তান টাইপের ছিলো ! তো নিরঞ্জনা (নয়নতারা) একদিন আসে ক্যাম্পিং এর জন্য সেখানেই তাদের পরিচয় এবং পরে বিয়ে ! তারপর তাদের একটি মেয়ে সন্তান জন্মগ্রহণ করে ! তার কিছুদিন পর নিরঞ্জনা, থোকু দুরাইকে ভুল বুঝে নিজের বাবার বাড়ি চলে যায়, তো ১০ বছর পর সবকিছু মিটমাট করার জন্য থোকু দুরাই মুম্বাই আসে এবং দেখে তার মেয়ে বিপদে আছে ! তো থোকু দুরাই কি পারবে তার মেয়েকে বিপদ থেকে রক্ষা করতে এবং স্ত্রীর সাথে মিল কি হবে ! জানতে হলে অবশ্যই মুভিটি দেখতে হবে !


★মুভিটি শিক্ষনীয়, ছেলে মেয়েদের কে শুধু বাবা একাই ভালোবাসে না, অথবা মা ও একা'ই ভালোবাসে নাহ। ছেলেমেয়েদের কে বাবা মা দুজন ই অনেক ভালোবাসে। রিয়েল লাইফে ঈ দেখা যায় স্বামী স্ত্রীর সামান্য ভুল বুঝাবুঝি তে রাগ করে বিচ্ছেদ হয়ে যায়, এর ফলে বাবা মায়ের লাভ লস না হলেও ছেলেমেয়েদের ক্ষতি হচ্ছে। তাদের বিচ্ছেদ এর কারণে মেয়েটি বঞ্চিত হচ্ছে বাবা মায়ের ভালোবাসা থেকে।

_একটা কথা ভালোভাবে বুঝতে হবে যে, বাবা মায়ের অতিত এবং ভবিষ্যৎ যেনো সন্তান দের ধাক্কার কারন না হয়। তাদেরকে সন্তান হিসেবে  জীবন টা উপভোগ করতে দিন।

_সংসারে ভুল বুঝাবুঝি হলে বিচ্ছেদ হয়ে যাওয়াটা'ই সমাধান নয়, ছোটছোট ভুল হলেও একে অপড়কে মানিয়ে নেওয়া টা ই ভালোবাসা।



★ফুল এন্টারটেইনিং মুভি, মুভির স্ক্রিপ্ট ছিলো অসাধারণ। পরিচালক শিভা এটা ভালো ভাবেই পর্দায় উপস্থিত করেছে।

★সবচেয়ে ভালো লেগেছে মুভির ক্লাইম্যাক্স, যা আপনারা দেখলেই বুঝতে পারবেন।

★মুভিতে অজিথ কুমারকে সেই লেগেছে, আর অভিনয় এর কথা নতুন করে বলার নাই। বডি ল্যাঙ্গুয়েজ, এক্সপ্রেশন, তার  সাদা চুল ও সাদা দাঁড়ির লুক তো পুরাই  সেই 😍👌 !


★নয়নতারা, একটা ভালোবাসার নাম। সেই লেভেল এর সুন্দরী, আর ঠোটের উপড়ে তিল এর জন্যে কি দারুন যে লাগছিলো বলে বোঝানোর মতো নয়। আর অভিনয় ছিলো বরাবর এর মতোই পার্ফেক্ট।

★এছাড়া বরাবর এর মতো এবার ও "জগাপতী বাবু' কে একজন স্মার্ট ভিলেন হিসেবে উপস্থাপন করেছে। বর্তমানে সাউথের টপ ভিলেন দের মধ্যে একজন।

★মুভির একশন সিন গুলো জাষ্ট ওয়াও, মুভির বিজিএম দারুন। 

★ব্যাকগ্রাউন্ড মিউজিক ও সেই লেভেলের👌।মুভিতে গান ছিলো অনেক গুলো, মোটামুটি সব গান এই ভালো ছিলো।

★ফুল এন্টারটেইনিং মুভি, হাফ টাইমের আগে দম ফাটানো কমেডি। নায়ক নায়িকার রোমান্স খুভ ই উপভোগ করার মতো, আর সেকেন্ড হাফ এ বাবা মেয়ে এবং স্বামী স্ত্রীর ইমোশন দেখার মতো।

★মুভিতে থোকু দুরাই এর মেয়ের চরিত্রে থাকা মেয়েটি ছিলো কিউট এর ডিব্বা👌।অভিনয়েও অনেক ভালো করছে।💙





ক্রেডিট  Nusrat Imruj Tisha

 শাফিন  ভাইয়ের করা
বাংলা সাব আছে। তিনি  খুব ভালো সাব করেছেন। ধন্যবাদ ভাই বাংলা  সাবটাইটেল দিয়ে মাতৃভাষায় মুভিটি উপভোগ  করিয়ে দেওয়ার জন্য।

আশা করি মুভিটি সব ওয়েবসাইট এ পাবেন তারপর ও যদি মুভি ডাউনলোড লিংক লাগে  তাহলে আমাকে বা কমেন্ট এ বলতে পারেন


[ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে ]
 

No comments

Powered by Blogger.