Header Ads

Header ADS

Manhole (2014)

মুভির নাম:- Manhole (2014)
ভাষা:- Korean
ধরন:- Thriller, Horror, Serial Killer
পরিচালক:- Shin Jae-young
অভিনয়ে:- Jung Kyung-ho, Jung Yu-mi, Kim Sae-ron


 
কাহিনী সংক্ষেপ:-
আচ্ছা রাস্তাঘাটে হাটাচলা করার সময় তো ম্যানহোল দেখেছেন।খুবি সিম্পল ব্যাপার,থাকতেই পারে ম্যানহোল।কিন্তু কখনো ভেবে দেখেছেন সেই ম্যানহোলের ভিতরে কি হতে পারে?এই ব্যাপারটা আমার আপনার মাথায় নাই আসতে পারে,কিন্তু কোরিয়ানদের প্রখর মস্তিষ্ক থেকে এই ম্যানহোল নিয়েই কতটা ইউনিক মুভি প্লট বের হয়ে গেছে তা বুঝতে হলে অবশ্যই দেখতে হবে এই মুভিটি। ১ ঘন্টা ৪১ মিনিটের এই থ্রিলার মুভি আমাকে পুরোটা সময় দৌড়ের উপরেই রাখলো।একেতো ম্যানহোলের নতুন কনসেপ্ট তার উপর টানা সাসপেন্স,কি হবে কি হবে সেটা নিয়ে ভয় আর সাথে আছে দুর্দান্ত ব্যাকগ্রাউন্ড মিউজিক।দৌড়ের উপরে থাকার জন্য আর কি চাই? সাথে সবার এক্টিং এর তো তুলনাই হয়না।ভিলেন হিসেবে সিরিয়াল কিলারের রোল প্লে করা Jung Kyung ho এর অভিনয় খুব ভালো ছিল।তাঁর কাজ আগে দেখিনি তবে একদম রিসেন্ট শুরু হওয়া ড্রামা Missing 9 এর লীড এক্টরদের একজন হওয়াতে তাকে চেনা ছিল আর অভিনয়ের ব্যাপারে একটা হাল্কা ধারণা ছিল।কিন্তু এখানে এই মুভিতে একদম ভিলেন হিসেবে তাঁর অভিনয় সত্যিই প্রশংসা পাওয়ার যোগ্য। Kim Sae Ron এই মেয়েটার অভিনয়ের স্কিল নিয়ে কিছুই বলার নেই।এক কথায় অসাধারণ। A Man From Nowhere,A Brand New Life,Hi School Love On,Mirror of The Witch এ অভিনয় করা মেয়েটা সত্যিই জাত অভিনেত্রী। যত অভিনয় দেখছি বারবারই মুগ্ধ হচ্ছি।মুভিতে বোবা মেয়ের অভিনয়টা বোধহয় ওর মত এত ভালো কেউ করতে পারত না।আর ওর বড় বোনের চরিত্রে আছেন Jung Yu-mi.

মুভি প্লট-একটা এলাকায় বেশ কিছুদিন যাবতই শুধু মেয়েরা নিখোঁজ হচ্ছে।এদের কোন খবর পাওয়া যাচ্ছে না।আসলে সেই মেয়েরা ভয়ানক এক সিরিয়াল কিলারের ট্র‍্যাপে পড়ে নিখোঁজ হয়ে যাচ্ছে। Soo chul(সিরিয়াল কিলার) সেই মেয়েদের ট্র‍্যাপে ফেলে  ম্যানহোলের মাধ্যমে।তার সমস্ত কাজ কারবার একটা ম্যানহোলের নীচে।যেটার খবর বাইরের দুনিয়ার কোন মানুষই জানেনা।এভাবেই নীরবে নিভৃতে একের পর এক খুন করতে থাকে Soo chul.এরকম করতে করতে দুর্ভাগ্যবশত  তার নেক্সট ট্র‍্যাপে পড়ে Soo Jung, একজন হাই স্কুলের ছাত্রী।আর সে কথাও বলতে পারেনা।বড় বোন Seon hyu কে নিয়েই তার জীবন।এখন Soo Jung কে ওর বড় বোন Seon hyu কীভাবে খুঁজে পাবে?পেলেও কিভাবে বোনকে ওখান থেকে উদ্ধার করবে?ওই ম্যানহোল থেকে বের হবার রাস্তা কি আদৌ রেখেছে সেই ভয়ংকর খুনি?! আর ওই ম্যানহোলের ভিতরে আর কে কে আছে?আরো একজন লোক কিছু একটা খুঁজতে ওটার আশেপাশে ঘুরঘুর করছে।তার রহস্যটা আসলে কি?এসব কিছু জানতে হলে মুভিটা দেখতেই হবে। চরম একটা থ্রিলার মুভি।মিস করা ঠিক হবে না।
আর হ্যাঁ,এরপর থেকে ম্যানহোল দেখলে একটু সাবধানে দূরত্ব বজায় রেখে চলবেন।বলা তো যায়না কি আছে সেখানে!
★ ক্রেডিট:- Moumi Tabassum★



ফাহমিদুল ইসলাম ভাইয়ের বাংলা সাব আছে , তিনি খুব ভালো সাব করেছেন। ধন্যবাদ ভাই বাংলা  সাবটাইটেল দিয়ে  মাতৃভাষায় মুভিটি উপভোগ  করিয়ে দেওয়ার জন্য।

তার করা এই মুভির সাবটাইটেল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
(সাবটাইটেল এ যদি অনাকাঙ্ক্ষিত   ভুল-ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে পজেটিভ রেটিং দিবেন।)

 যদি  মুভি ডাউনলোড লিংক লাগে তাহলে কমেন্ট করুন।

[ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে ]

No comments

Powered by Blogger.