Header Ads

Header ADS

Steel Rain (2017)






 মুভির নাম:- Steel Rain (2017)
ভাষা:- Korean
ধরন:- Action, Thriller
পরিচালক:- Yang Woo-suk
অভিনয়ে:- Jung Woo-sung
Kwak Do-won and Others

TRAILER


কাহিনী সংক্ষেপ:-
উত্তর কোরিয়ায় সেনা অভ্যুত্থান ঘটে। অভ্যুত্থানকারীদের উদ্দেশ্য উত্তর কোরিয়ার সর্বোচ্চনেতাকে হত্যা করে এই অভ্যুত্থানকে সফল করা।তাকে হত্যার পরিকল্পনাটি এমনভাবে করা হয় যাতে এর দায় আমেরিকা এবং দক্ষিণ কোরিয়ার ওপর বর্তায়।

পরিকল্পনা অনুযায়ী সর্বোচ্চ নেতাকে হত্যার জন্য দুটি 'steel rain' রকেট হামলা করা হয়। তবে হামলায় বহু মানুষ নিহত হলেও সর্বোচ্চ নেতা আহত হয়।আহত অবস্থায় তাকে উদ্ধার করে দক্ষিণ কোরিয়ায় নিয়ে যায় উত্তর কোরিয়ার অভ্যুত্থানবিরোধী সাবেক গোয়েন্দা এজেন্ট Eom। দক্ষিণ কোরিয়ায় গিয়ে তার সাথে দেখা হয় দক্ষিণ কোরিয়ার গোয়েন্দা সংস্থার এজেন্ট Kwak সাথে।

এদিকে এই হামলার জন্য উত্তর কোরিয়া, দক্ষিণ কোরিয়া ও আমেরিকা কে দায়ী করে এবং তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে। তারা পারমাণবিক হামলার জন্য প্রস্তুতি নেয়। দক্ষিণ কোরিয়ারও উত্তর কোরিয়া যুদ্ধ বিরুদ্ধে ঘোষণা করে।

উভয় পক্ষকে যুদ্ধে ইন্ধন জুগিয়ে পেছন থেকে  সরে যায় চীন এবং এক পর্যায়ে জাপানের কথায় আমেরিকাও দক্ষিণ কোরিয়াকে সাহায্য করতে নিষেধ করে দেয়। সুতরাং রয়ে যায় শুধু দুই কোরিয়া।

উত্তর কোরিয়ার এজেন্ট এবং দক্ষিণ কোরিয়ার এজেন্ট দুজনেই যুদ্ধ থামাতে একসাথে কাজ করতে থাকে।

★সাম্প্রতিক সময়ে উত্তর কোরিয়া এবং দক্ষিণ কোরিয়ার উত্তেজনাকে কেন্দ্র করে নির্মিত আমার দেখা সবচেয়ে সেরা অ্যাকশন মুভি হচ্ছে Steel Rain। এটি ২০১৭ সালে দক্ষিণ কোরিয়ার সবচেয়ে আয় করা মুভির মধ্যে নবম।মুভির একটি প্রধান চরিত্রে অভিনয় করেছে A Moment to Remember, Daisy সহ আরো অনেক মুভিতে অভিনয় করা প্রিয় অভিনেতা Woo-sung Jung.

মুভিতে দুই অভিনেতার অভিনয় ছিল অসাধারণ। বিশেষ করে Woo-sung Jung বরাবরের মত অসাধারণ অভিনয় করেছে।

মুভিতে action, suspense, thriller এর সাথে সাথে যথারীতি আছে কোরিয়ান সেই আবেগ, যা দেখে নিশ্চিত আপনার চোখে পানি চলে আসবে। মুভির আরেকটি ভাল লাগার বিষয় হচ্ছে এর দুর্দান্ত background music.যা মুভি দেখার উত্তেজনাকে আরো অনেক বাড়িয়ে দেয়।

আপনি যদি কোরিয়ান মুভি লাভার হয়ে থাকেন তাহলে এই মুভিটি মিস করা যাবে না!
ক্রেডিট Lutfor Rahman

  
ফাহমিদুল ইসলাম ভাইয়ের বাংলা সাব আছে , তিনি খুব ভালো সাব করেছেন। ধন্যবাদ ভাই বাংলা  সাবটাইটেল দিয়ে  মাতৃভাষায় মুভিটি উপভোগ  করিয়ে দেওয়ার জন্য।

তার করা এই মুভির সাবটাইটেল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
(সাবটাইটেল এ যদি অনাকাঙ্ক্ষিত   ভুল-ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে পজেটিভ রেটিং দিবেন।)

 আশা করি মুভিটি সব ওয়েবসাইট এ পাবেন তারপর ও যদি ডাউনলোড লিংক লাগে তাহলে কমেন্ট করুন।

[ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে ]


No comments

Powered by Blogger.